শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
এন-৯৫ মাস্ক কেলেঙ্কারিতে জেএমআই চেয়ারম্যান আব্দুর রাজ্জাক গ্রেপ্তার

এন-৯৫ মাস্ক কেলেঙ্কারিতে জেএমআই চেয়ারম্যান আব্দুর রাজ্জাক গ্রেপ্তার

নিউজ ডেস্কঃ

বহুল আলোচিত মাস্ক কেলেঙ্কারির অভিযোগে, গ্রেপ্তার হলেন জেএমআই গ্রুপের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক। অনিয়ম অনুসন্ধানে আব্দুর রাজ্জাককে গত ৮ জুলাই ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে, রাজধানীর সেগুন বাগিচা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে দুদক ।

করোনাকালে নিম্নমানের সাধারণ মাস্ককে ‘এন-৯৫ মাস্ক’ লিখে কেন্দ্রীয় ঔষধাগারে (সিএমএসডি) সরবরাহ করে এসেছে জেএমআই হসপিটাল রিকুয়েস্টিং ম্যানুফ্যাকচারিং লিমিটেড।সাধারণ মাস্কের প্যাকেটে এন-৯৫ মাস্ক লেখায় জেএমআইকে কারণ দর্শানোর নোটিস দিয়েছিল সিএমএসডি।

স্বাস্থ্য মন্ত্রণালয়ও এন-৯৫ মাস্ক জালিয়াতির বিষয়টি তদন্ত করে। তদন্তে জানা যায়, মুন্সীগঞ্জের একটি কারখানায় অনুমোদনহীন সরঞ্জাম দিয়ে সাধারণ মাস্ক তৈরি করে সেগুলোতে এন-৯৫ লিখে সরবরাহ করে জেএমআই, যা করোনা প্রতিরোধে কোনো ধরনের ভূমিকা রাখতে নয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD